ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লা থেকে গাঁজা যাচ্ছিল দিনাজপুরে, পথেই খেলেন ধরা ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে ৫০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-১২। এ সময় গাঁজা বহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করা হয়।

সোমবার রাতে এ তথ্য নিশ্চিত করেন বগুড়ার র‌্যাব ক্যাম্পের কোম্পানি কমান্ডার (স্কোয়াড্রন লিডার) মো. তৌহিদুল মবিন খান।

এর আগে, এদিন বিকেল সাড়ে ৪টার দিকে বগুড়ার শাজাহানপুর উপজেলার সাজাপুর ফুলতলা এলাকার ফটকি ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে থাকা নগদ টাকা ও মুঠোফোনও উদ্ধার করা হয়।

আটকরা হলেন- কুমিল্লার মুরাদনগর উপজেলার গোকুল নগরা গ্রামের ২১ বছরের আমির হোসেন। পেশায় তিনি ট্রাক চালক। অন্যজন হলেন চালকের সহকারী একই উপজেলার ধামঘর গ্রামের ২৫ বছরের মোশারফ হোসেন।

র‌্যাব জানান, গোপন সংবাদে জানা যায় যে কুমিল্লা থেকে ট্রাকে করে গাঁজার চালান দিনাজপুরে নিয়ে যাওয়া হচ্ছে। এমন খবরের ভিত্তিতে বগুড়ার শাজাহানপুরে অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করা হয়। একপর্যায়ে ওই ট্রাক থেকে গাঁজা উদ্ধারসহ দুজনকে আটক করা হয়।

র‌্যাব কর্মকর্তা মো. তৌহিদুল মবিন খান জানান, গাঁজাসহ আটক করা দুইজনকে শাজাহানপুর থানায় হস্তান্তর করা হবে। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।