ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় অপহরনের ৪ ঘন্টা পর তরুনীকে উদ্ধার, আটক চার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২০  

চাঁদার দাবীতে অপহরনের ৪ ঘন্টার পর কুমিল্লা নগরীর টমছমব্রীজ থেকে এক তরুনীকে উদ্ধার ও চার অপহরনকারী আটক করেছে র‌্যাব- ১১।
গতকাল দুপুরে নগরীর শাকতলা র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-১১ সিপিসি-২ এর কমান্ডার তালুকদার নাজমুস সাকিব এ তথ্য জানান।

তিনি জানান, উচ্চ বেতনে অন্য গার্মেন্টসে চাকুরী দেয়ার কথা বলে কুমিল্লা ইপিজেডের এক নারী গার্মেন্টস কর্মীকে তার পূর্বের ৪ সহকর্মী ইপিজেড ২নং গেইটের ইয়াছিন মার্কেট সংলগ্ন এলাকায় তুলে নিয়ে যায়। সেখানে একটি দোকানে নিয়ে তাকে আটকে রাখে। পরে মেয়েটির হাতের মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। ওই ফোন থেকে তার বাবাকে ফোন করে ৩০ হাজার টাকা মুক্তিপন দাবী করে। পরে ওই মেয়ের বাবা বিষয়টি র‌্যাব-১১কে জানায়। মুক্তিপনের টাকা দিতে র‌্যাব সদস্যরাও মেয়ের বাবার সাথে সেখানে যায়। গিয়ে কৌশলে তাদের আটক করে এবং অপহত তরুনীকে উদ্ধার করে।

আটককৃতরা হলো, জেলার লালমাই থানার ছনগাওয়ের আমান উল্লাহর ছেলে আব্দুল মুমিন, সদর দক্ষিন থানার শাকতলা গ্রামের মৃত মনির হোসেনের ছেলে সিয়াম, উড়াশার গ্রামের আবু মিয়ার ছেলে সাইমন হাসান ও চৌদ্দগ্রামের জামিয়ার আব্দুর রহিমের ছেলে আরিফ হোসেন।
এ ঘটনায় কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি মাামলাও করে।