ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লায় এমপি কন্যার নাম ভাঙ্গিয়ে প্রতারণা করায় জেল-জরিমানা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ মে ২০২০  

কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এর সুযোগ্য কন্যা জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা নাম ভাঙ্গিয়ে বিভিন্ন ওয়ার্ড ও বিভিন্ন পাড়া মহল্লায় থেকে আইডি কার্ডের মাধ্যমে চাউল দেওয়ার কথা বলে বিভিন্ন স্থান থেকে ১২০ টাকা করে নিয়েছে প্রতারক কুমিল্লা সদর উপজেলার ৬ নং জগন্নাথপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দৌলতপুর এলাকার সর্দার বাড়ির মমিন মিয়ার পুত্র মোঃ শরীফ। কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল সাত্তারসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগের নেতাদের নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন পাড়া-মহল্লায় তাকে খুঁজে বের করে কাউন্সিলর অফিসে নিয়ে আসা হয়। প্রতারক শরীফের কাছে নগদ ৯ শ টাকা, ৪৩ টি আইডি কার্ড ও ৩১ টি ছবি পাওয়া যায়। প্রতারককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১০ দিনের জেল ১ হাজার টাকা অর্থদ- করেছে সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার।

কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা নির্বাহী অফিসার মিয়া মোহাম্মদ কেয়ামউদ্দিন জানান- কুমিল্লার সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহা উদ্দিন বাহার মহোদয়ের কন্যার নাম ভাঙ্গিয়ে প্রতারণা করাছে শরীফ নামে এক যুবক। আমি খবর পেয়ে ঘটনাস্থলে এসে সত্যতা প্রমাণিত হওয়ায় তাকে ১০ দিনের জেল ও ১ হাজার টাকা অর্থ দন্ড করেছি এবং তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

কাউন্সিলর আব্দুস সাত্তার জানান- কুমিল্লার সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহা উদ্দিন বাহার এমপি বাহার ভাইয়ের সুযোগ্য কন্যা জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচি ম্যাডামের নাম বলে প্রতারক শরীফ বাড়ি বাড়ি গিয়ে আইডি কার্ড, ১ কপি পাসপোর্ট সাইজ ছবি এবং ১২০ টাকা করে নিচ্ছে। আমি কথাটা শুনে আমার ওয়ার্ডের আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সংগঠনের নেতৃবৃন্দের খবর দিয়ে নির্দেশ দেয় তারা যেন বিভিন্ন পাড়া-মহল্লায় তাকে খুঁজে বের করে অফিসে নিয়ে আসে। অফিসে এনে আমি এমপি বাহার মহোদয়, সূচি ম্যাডাম, সদর দক্ষিণ উপজেলার নির্বাহী অফিসার, সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জসহ সকল কে ঘটনাটি জানাই। সদর দক্ষিণ উপজেলার নির্বাহী অফিসার মিয়া মোহাম্মদ কেয়ামউদ্দিন এসে তাকে জেল ও জরিমনা করেছেন এবং মিথ্যাবাদী প্রতারককে জেল হাজতে প্রেরণ করেন।