ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লায় ‘কোরবানির আগে পেঁয়াজের দাম হবে ৫০ টাকার মধ্যে’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

ভারত থেকে পেয়াঁজ রপ্তানিত নিষেধাজ্ঞা তুলে দেয়ায় কোরবানির ঈদের আগেই পেঁয়াজের দাম কেজি প্রতি ৫০ টাকার মধ্যে চলে আসতে আরে বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান।
তিনি শনিবার কুমিল্লা নগরীর রাজগঞ্জ বাজারে আকস্মিক পরিদর্শন শেষে সাংবাদিকদের এসব কথা জানান।

এ সময় উপস্থিত ছিলেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের পরিচালক ফকির মোহাম্মদ মনোয়ার হোসাইন, নিরাপদ খাদ্যের কেন্দ্রীয় উপপরিচালক বিএম মশিউর রহমান, বিএসটিআই এর উপপরিচালক রিয়াজুল হক, সিনিয়র সহকারী কমিশনার মোশাররফ হোসেন, ভোক্তা অধিকারের উপ-পরিচালক ফয়েজ উল্লাহ ও ভোক্তা অধিকার কুমিল্লা সহকারী পরিচালক আসাদুল ইসলাম।
এ সময়ে ভোক্তার মহাপরিচালক আরো জানান, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জনগণের উপকারে আরো নিবিড় ভাবে কাজ করতে পারবে লোকবল বৃদ্ধি ও আইনের সংস্কার হলে। বর্তমানে যে পরিমাণ লোকবল দিয়ে ভোক্তা অধিকার, বিএসটিআই ও খাদ্য অধিদপ্তর চলছে তা খুবই দুসাধ্য কাজ।
রাজগঞ্জ বাজারে পরিদর্শনকালে ভোক্তা অধিকারের মহাপরিচালক চিনি, পেঁয়াজ ও মাংসের বাজার ধর পর্যবেক্ষণ করেন এবং সেখানে ভেজাল খুঁজে পান। এ সময় তিনি স্থানীয় সহকারী পরিচালক কে নির্দেশ দেন ভেজাল দামে পণ্য বিক্রি করা গুলোর বিরুদ্ধে ব্যবস্থা নিতে।