ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লায় ঘর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ জুলাই ২০২৩  

কুমিল্লার দেবীদ্বার উপজেলায় ঘরের ভেতর থেকে মোর্শেদ নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ জুলাই) দুপুরে উপজেলার ভোষনা গ্রামের নিজ ঘর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, মোর্শেদ বাবুর্চি উপজেলার বারেরা গ্রামের আয়েত আলী ফরিরের ছেলে। তিনি বছর খানেক আগে বারেরা থেকে ভোষনা এসে বসতবাড়ি করেছেন এবং পরিবার নিয়ে এখানেই থাকতেন। তার ৪ মেয়ে ও এক ছেলে। ছেলে বিদেশে থাকেন এবং সব মেয়ের বিয়ে হয়েছে।

৪/৫দিন আগে নিহতের স্ত্রী ঢাকায় মেয়ের বাড়িতে বেড়াতে যায়। রোববার (২৩ জুলাই) সকাল ৯টার দিকে প্রতিবেশিরা ডাকলে দরজা না খোলায় এলাকাবাসী দরজা ভেঙে ঘরের ভেতর খাটের সামনে মেঝেতে মোর্শেদের মরদেহ পড়ে থাকতে দেখে। এ সময় তার হাত বেঁকে শক্ত ও ডান চোখ রক্তাক্ত দেখা গেছে। সেখানে কীটনাশক ওষুধের ভাঙ্গা অংশ পড়ে থাকতে দেখা যায়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর জানান, সুরতহাল শেষে মরদেহ আনা হয়েছে৷ ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠানো হচ্ছে। ওই রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।