ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় নতুন করে করোনায় আক্রান্ত ১৩১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ জুন ২০২০  

কুমিল্লায় শনিবার নগরীতে ৩৯ জনসহ নতুন করে জেলায় ১৩১ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে  জেলায় মোট আক্রান্ত হয়েছেন দুই হাজার ৬০২ জন। 

কুমিল্লা জেলার ডেপুটি সিভিল সার্জন ডা.মো.শাহাদাত হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। 

তিনি জানান গত ২৪ ঘণ্টায় জেলায় করোনায় ৫০ জন সুস্থসহ এ পর্যন্ত ৭৪৭ জন সুস্থ হয়েছেন। আর এ সময়ে সাতজনসহ মোট ৭৮ জন মারা গেছেন। 

কুমিল্লা জেলা সিভিল সার্জন অফিস সূত্র জানায়, শনিবার পর্যন্ত কুমিল্লা নগরীসহ পুরো জেলা থেকে ১৫ হাজার ৮২৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ১৪ হাজার ৫৭০ জনের। প্রাপ্ত রিপোর্টের মধ্যে করোনা পজিটিভ এসেছে দুই হাজার ৬০২ জনের। 

শনিবার নতুন ১৩১ আক্রান্তের মধ্যে রয়েছেন কুমিল্লা নগরীর ৩৯ জন, আদর্শ সদরের পাঁচজন, বরুড়ার আটজন, চৌদ্দগ্রামের ১২ জন, মনোহরগঞ্জের ১৯ জন, মুরাদনগরের একজন, নাঙ্গলকোটের দুইজন, সদর দক্ষিণের চারজন, লালমাইয়ের চারজন, বুড়িচংয়ের একজন, চান্দিনার নয়জন, হোমনার পাঁচজন, দাউদকান্দির ১৮ ও তিতাসের চারজন। 

এদিন কুমিল্লা নগরীতে ৩৩, চৌদ্দগ্রামে ছয় ও দেবিদ্বারে ১১ জনসহ এ পর্যন্ত  মোট  সুস্থ হয়েছেন ৭৪৭ জন।  আর এদিন মনোহরগঞ্জ, বরুড়ায় দুইজন করে এবং  দেবিদ্বার, বুড়িচং ও চৌদ্দগ্রামে একজন করে মোট মারা গেছেন সাতজন।  আর নিয়ে জেলার মৃত্যুর সংখ্যা দাঁড়াল ৭৮ জনে।