ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় পুকুরে ডুবে দুই বোনের মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ আগস্ট ২০২৩  

কুমিল্লার লাকসামে পুকুরের পানিতে ডুবে স্কুলছাত্রী দুই বোনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১ আগস্ট) বিকেলে লাকসাম পূর্ব ইউনিয়নের পৈশাগী গ্রামের এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মৃতরা হলো, ওই এলাকার সহিদুল ইসলামের মেয়ে নরসিংদী সরকারি বালিকা উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী নাবিলা আক্তার (১৪) ও তার ছোট বোন নরসিংদী সরকারি বালিকা বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রী উম্মে হাফসা মিলি (৯)।

স্থানীয়রা জানায়, সহিদুল ইসলাম তার ব্যবসার সুবাদে নরসিংদী শহরে পরিবার নিয়ে বসবাস করেন। কোরবানির ঈদে তারা গ্রামের বাড়িতে আসে। দুপুরে ঘরের পাশে দুবোন খেলধুলা করছিল। একপর্যায়ে নাবিলা ও মিলিকে না দেখায় পরিবারের লোকজন তাদের খোঁজ করেন। দীর্ঘ সময় খোঁজার পর বিকেলে তাদের বাড়ির পাশের পুকুরে দুই বোনের মরদেহ ভাসতে দেখেন স্বজনরা। দ্রুত তাদের উদ্ধার করে লাকসামে বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকেই মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মাফুজ বলেন, স্থানীয়দের মাধ্যে বিষয়টি জেনেছি। তবে পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ করা হয়নি।