ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা হত্যা মামলার আসামি নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ মার্চ ২০২০  

কুমিল্লার চান্দিনায় ডিবি পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে যুবলীগ নেতা হত্যা মামলার এক আসামি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার রাতে উপজেলার ছয়ঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত মো. খোকন হোসেন বরগুনা সদর উপজেলার ফুলতলা গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি মুরাদনগরের যুবলীগ নেতা সাধন হত্যা মামলার আসামি ছিলেন।

জেলা ডিবি পুলিশের ওসি মো. ইকতিয়ার উদ্দিন জানান, রাতে ছয়ঘরিয়া এলাকায় সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল একদল ডাকাত। তাদের সঙ্গে যুবলীগ নেতা সাধন হত্যা মামলার আসামি খোকনও রয়েছেন। এমন সংবাদে সেখানে অভিযান চালানো হয়। এ সময় ডিবি পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে তারা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় খোকনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত পুলিশ সদস্যদের ভর্তি করা হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, দুই রাউন্ড তাজা কার্তুজ, পাঁচ রাউন্ড গুলির খোসা, দুইটি রামদা, একটি ছুরি, একটি চাপাতি ও একটি লোহার পাইপ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চান্দিনা থানায় মামলা হয়েছে।