ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লায় বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২৩  

কুমিল্লা সদর উপজেলা থেকে বিদেশি পিস্তল, রিভলভার, গুলি ও ম্যাগজিনসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান ও ডিবির পসি রাজেশ বড়ুয়া।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- রিপন (৩২), সাজ্জাদ আলম (২১), কাজী আল রাব্বী (২৯) ও মোস্তফা রেজওয়ান হায়দার (২৯)।

নাজমুল হাসান বলেন, বৃহস্পতিবার দিবাগত রাতে ভারত সীমান্তবর্তী এলাকা থেকে মোটরসাইকেলযোগে ৪ যুবক কুমিল্লা নগরীতে প্রবেশ করছিল। পরে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি রিভলভার, ৫ রাউন্ড গুলি, ম্যাগজিন এবং ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আরও ৭ রাউন্ড গুলি, ২টি ম্যাগজিন, ১টি পিস্তলের গুলির খোসা ও ২টি পিস্তলের কভারের সন্ধান দেয় তারা। পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে সেগুলো উদ্ধার করে।