ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ নিহত ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জুলাই ২০২৩  

কুমিল্লার দেবিদ্বারের চর বাকরে লংবেহিকেল লরি ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-মেয়েসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। বুধবার (৫ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—মুরাদনগরের গোকলনগর এলাকার নাছিমা আক্তার খুকি (৩২), তার মেয়ে নুসরাত (১২) এবং একই এলাকার সিএনজি চালক দেলোয়ার হোসেন।

নিহতদের মরদেহ ও দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো উদ্ধার করেছে হাইওয়ে পুলিশ।

কুমিল্লা মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন জানান,বুধবার রাতে কুমিল্লামুখী একটি লরির সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মা-মেয়েসহ মোট তিনজন ঘটনাস্থলে নিহত হন। 

তিনি আরও জানান, দেবিদ্বারের চর বাকর এলাকায় লরি ও সিএনজিচালিত সংঘর্ষের পর পাশের একটি পুকুরে পড়ে যায়। ওই অটোরিকশাটি নাম্বারবিহীন ছিল। প্রাথমিকভাবে জানা গেছে, লরিটির বেপরোয়া ও দ্রুতগতির কারণে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চালক পলাতক রয়েছে।