ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

‘ক্রাইম পেট্রোল’ দেখে অদিতাকে হত্যা করে গৃহশিক্ষক রনি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালী শহরের নিজ বাসায় তাসনিয়া হোসেন অদিতাকে (১৪) ধর্ষণের পর হত্যার ঘটনায় আদালতে স্বীকারোক্তি দিয়েছেন গৃহশিক্ষক আবদুর রহিম রনি (৩০)। 

শনিবার (২৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-১ এর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. এমদাদ তার জবানবন্দি রেকর্ড করেন। 

রাত ৮টার দিকে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম। 

তিনি বলেন, বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে শিক্ষার্থীর বাসায় প্রবেশ করেন গৃহশিক্ষক আবদুর রহিম রনি। তারপর একপর্যায়ে ধর্ষণের চেষ্টা করেন। ধস্তাধস্তির সময় নিজেকে রক্ষা করার জন্য রনির ঘাড়ে ও গলায় আঁচড় দেয় অদিতা। বিভিন্ন কারণে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয় রনি। অদিতা বিষয়টি সবাইকে জানিয়ে দেওয়ার হুমকি দেয়। এতে ক্ষিপ্ত হয়ে রান্না ঘর থেকে ছোরা এনে অদিতার বাম হাতের রগ এবং গলা কেটে মৃত্যু নিশ্চিত করে হাতের বাঁধন খুলে দেন রনি।

এসপি বলেন, জবানবন্দিতে রনি বলেছে, সে এসব শিখেছে ইন্ডিয়ান টিভি সিরিয়াল ‘ক্রাইম পেট্রোল’ দেখে। রনি ঘটনাটিকে ভিন্নখাতে রূপ দেওয়ার লক্ষ্যে ঘরের আলমিরা ও ওয়ারড্রবের সব কাপড় চোপড় ও কাগজপত্র ছড়িয়ে ছিটিয়ে রাখে। এরপর ভেতরের রুমের দরজা লক করে এবং ঘরের মূল দরজা বাইরে থেকে তালা লাগিয়ে দিয়ে পালিয়ে যায়।

সংবাদ সম্মেলনে সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার দীপক জ্যোতী খীসা, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মো. মোর্তাহীন বিল্লাহ, অতিরিক্ত পুলিশ সুপার (বেগমগঞ্জ সার্কেল) নাজমুল হাসান রাজিব, ডিআইও-১ মোস্তাফিজুর রহমান, জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিজাম উদ্দিন আহমেদ, সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলামসহ জেলায় কর্মরত প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন। 

প্রসঙ্গত, নোয়াখালী পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর ইউনিয়নের নিজ বাড়ি থেকে বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে তাসনিয়া হোসেন অদিতা (১৪) নামে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

অদিতা পৌরসভার ৩নং ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর ইউনিয়নের আবুল খায়ের পেশকার বাড়ির মৃত রিয়াজ হোসেনের মেয়ে। সে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ, গোয়েন্দা পুলিশ, সিআইডি ও পিবিআই সদস্যরা। এ ঘটনায় গৃহশিক্ষক আবদুর রহিম রনিসহ (২৫) ৪ জনকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করা হয়। গৃহশিক্ষক আবদুর রহিম রনিকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।