ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

গর্ভবতী ছাগলকে ধর্ষণ করে খুন!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

রাতের অন্ধকারে একটি গর্ভবতী ছাগলকে ধর্ষণ ও খুন করার অভিযোগ উঠল তামিলনাড়ুর এক ব্যক্তির বিরুদ্ধে। কেরালার একটি হোটেলে কাজ করত সে।

মঙ্গলবার (৩০ মার্চ) রাতে ওই ঘৃণ্য কাজ সে করেছে বলে অভিযোগ। এরইমধ্যে তাকে গ্রেপ্তার করা হয়েছে ও তদন্ত শুরু হয়েছে।

ঘটনা সম্পর্কে হোটেল মালিক জানিয়েছেন, তিনি ও হোটেলের অন্য কর্মীরা মঙ্গলবার রাত ১১টা নাগাদ আচমকাই জেগে ওঠেন ছাগলটির আর্তনাদ শুনে। তার দ্রুত সেই আওয়াজ অনুসরণ করে ঘটনাস্থলে পৌঁছে দেখেন ছাগলটি তার খাঁচার বাইরে পড়ে রয়েছে। জায়গাটি ভেসে যাচ্ছে রক্তস্রোতে। সেই সময়ই চোখে পড়ে কেউ একজন সেখান থেকে পালাতে চাইছে। পরে সেই পলাতককে চিহ্নিত করা হয়।

জানা যায়, সে এই হোটেলেরই কর্মী। নাম সেন্থিল। গত বছর দুয়েক ধরে সে কাজ করত এই হোটেলে। পুলিশ তাকে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

এরইমধ্যে একটি এফআইআর দায়ের করা হয়েছে সেন্থিলের বিরুদ্ধে। তার বিরুদ্ধে পশুদের প্রতি নিষ্ঠুরতা সংক্রান্ত ভারতীয় দণ্ডবিধির নানা ধারায় অভিযোগ আনা হয়েছে। তবে হোটেল মালিক ও অন্যান্যদের অভিযোগ, এই ঘটনায় কেবল সেন্থিল নয়, আরও দু’জন জড়িত। তবুও কেবল ওই ব্যক্তিকেই জড়ানো হচ্ছে।

তদন্তকারী এক পুলিশ অফিসার জানিয়েছেন, ওই ছাগলটির ময়নাতদন্ত করা হয়েছে। যে পশু চিকিৎসক ময়নাতদন্ত করেছেন, তিনি তার রিপোর্টে জানিয়েছেন ছাগলটির সঙ্গে যে অস্বাভাবিক যৌনতা হয়েছিল তার প্রমাণ মিলেছে। তবে ঠিক কী কারণে ছাগলটির মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি।

সূত্র: ইন্ডিয়া টুডে