ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ঘুমন্ত অবস্থায় সাপের কামড়, ২ মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

ঘুমন্ত অবস্থায় মাদরাসার দুই শিক্ষার্থীর সাপের কামড়ে মৃত্যু হয়েছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে পরিবারের সদস্যরা দুজনের মরদেহ নিজ গ্রামের বাড়িতে ফিরিয়ে নিয়েছেন।

রোববার (৩১ জুলাই) রাতে চুয়াডাঙ্গার দামুড়হুদার চন্দ্রবাস গ্রামে চন্দ্রবাস হাফিজিয়া দারুল উলুম কওমি মাদরাসায় এ ঘটনা ঘটে।

 

নিহত শিক্ষার্থীরা হলো: দামুড়হুদা উপজেলার চন্দ্রবাস গ্রামের মাঠপাড়ার শওকত আলির ছেলে জুনায়েদ (১৪) ও একই পাড়ার সাইফুল ইসলামের ছেলে আব্দুল্লাহ (১৩)। তারা মাদরাসার নুরানি বিভাগের শিক্ষার্থী।

 

মাদরাসার মুতাহিম মুফতি জহুরুল ইসলাম বলেন, মাদরাসায় পড়াশোনা শেষে রাতের খাবার খেয়ে শিক্ষার্থীরা ঘুমিয়ে পড়ে। ঘুমন্ত অবস্থায় রাতের যেকোনো সময় দুই ছাত্র জুনায়েদ ও আব্দুল্লাহকে সাপে কামড় দেয়। পরে ওই শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়লে গ্রামের পল্লি চিকিৎসকের কাছে নিয়ে তাদের চিকিৎসা দেয়া হয়। এতে অবস্থার আরও অবনতি হলে শনিবার সকালে দুজনকে গুরুতর অবস্থায় চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মেডিসিন ওয়ার্ডে ভর্তি দেন। চিকিৎসাধীন অবস্থায় দুজনই মারা যায়।

এ বিষয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আব্দুল কাদের বলেন, দামুড়হুদার চন্দ্রবাস গ্রামের একটি মাদরাসায় দুই শিক্ষার্থীকে সাপে কাটলে হুজুররা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেন। চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়। মরদেহ পরিবারের সদস্যদের কাছে হন্তান্তর করা হয়েছে।