ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ঘোরাফেরা বন্ধে বুড়িচং উপজেলা প্রশাসনের মোবাইল কোর্ট অব্যাহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ মার্চ ২০২০  

কুমিল্লার বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসানের সার্বিক নির্দেশনায় উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে। শুক্রবার দুপুর থেকে নিমসার ও কাবিলা সহ বিভিন্ন হাট বাজারে মোবাইল কোর্টের অভিযান পরিচালিত হয়েছে।

এসময় মাস্ক ছাড়া বাজারে ও সড়কে অহেতুক ঘোরাফেরার করার অভিযোগে বেশ কয়েকজনকে জরিমানা করা হয়। এছাড়াও মূল্য তালিকা ও অতিরিক্ত মূল্যে বিক্রয় সহ বিভিন্ন অভিযোগে ভোক্তা অধিকার আইনে কয়েকটি দোকান ও ব্যবসা প্রতিষ্ঠানকে আর্থিক জরিমানা ও সতর্ক করা হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন উপজেলা সহকারি ভুমি কর্মকর্তা(এসিল্যান্ড) তাহমিদা আক্তার। অভিযানে বুড়িচং থানা পুলিশের এএসআই দেলোয়ার সহ সঙ্গীয় ফোর্স সার্বিকভাবে সহযোগীতা প্রদান করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে কোভিড-১৯ করোনা ভাইরাস বিস্তার রোধে অপ্রোয়জনে কিংবা বিশেষ প্রয়োজন না থাকলক বাড়ির বাইরে না বের হতেও অনুরোধ জানানো হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান জানান, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে প্রতিরোধই এখন একমাত্র পথ। নিজে ও পরিবারকে সুস্থ্য এবং ভালো রাখতে সরকারি নির্দেশনা মেনে বাড়িতেই অবস্থান করুন। জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।