ব্রেকিং:
রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

চাঁদপুরে দুর্গা পূজামণ্ডপের নিরাপত্তায় সতর্ক পুলিশ ও আনসার বাহিনী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ অক্টোবর ২০২৩  

 চাঁদপুরে দুর্গাপূজা উপলক্ষে মন্দিরগুলোর নিরাপত্তায় আরও সতর্ক অবস্থান নিয়েছে জেলা পুলিশ।

শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে চাঁদপুরের পুলিশ সুপার সাইফুল ইসলাম বিপিএম পিপিএম বার এর নির্দেশে চাঁদপুর সদর উপজেলার চল্লিশটি পূজা মন্ডপে নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশ ও আনসার মোতায়েন করা হয়েছে।

দুর্গাপূজা শুরুর পূর্বেই সদরের জন্য আনসার বাহিনী ৪০ জন ও চাঁদপুর মডেল থানা ৪৮ জন পুলিশ সর্বদা এই চল্লিশটি পূজা মন্ডপে পাহারায় থাকবে।

বৃহস্পতিবার বিকেলে চাঁদপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল ইয়াসিন আরাফাত পূজা মন্ডপে সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করার জন্য আনসার ও পুলিশদের দিক নির্দেশনা দেয়।

এ সময় চাঁদপুর মডেল থানার ওসি মহসিন আলম , তদন্ত ওসি আব্দুর রাজ্জাক পুরান বাজার রাজীব শর্মা, নতুন বাজার ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর অলিউল্লাহ সহ পুলিশের সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

চাঁদপুর মডেল থানার ওসি মুহসীন আলম জানায়, ‘বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক দেশ। এদেশের মানুষ যার যার ধর্ম শান্তিপূর্ণভাবে পালনে বিশ্বে নজির রেখেছে। দেশে এই ধারা অব্যাহত থাকবে। সকল উৎসব এদেশের জনগণ শান্তিতে পালন করবে। আর একাজে পুলিশ প্রশাসন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে।’

চাঁদপুর জেলার ৮টি উপজেলায় এ বছর ২১১টি মণ্ডপে হচ্ছে সনাতন ধর্মাবলম্বীদের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। এর মধ্যে চাঁদপুর সদর উপজেলার ৪০টি পূজামণ্ডপ, শাহরাস্তি উপজেলার ১৭টি, ফরিদগঞ্জ উপজেলা ১৯টি, হাজীগঞ্জ উপজেলার ২৭টি, হাইমচর উপজেলার ৫টি, মতলব উত্তর উপজেলার ৩০টি, মতলব দক্ষিণ উপজেলার ৩৫টি ও কচুয়া উপজেলার ৪১টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ চাঁদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক তমাল কুমার ঘোষ জানান, পূজামণ্ডপে যেন কোনও ধরনের বিশৃঙ্খলার সৃষ্টি না হয়, সেজন্য উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতাদেরকে সজাগ দৃষ্টি রাখার জন্য বলা হয়েছে।