ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

চাঁদপুরে মাদক মামলায় একজনের পাঁচ বছরের কারাদণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

চাঁদপুরে মাদক মামলায় মফিজুর রহমান ওরফে মতিন মিয়াজী নামে একজনকে পাঁচ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত।


রোববার বিকেলে চাঁদপুরের জেলা ও দায়রা জজ এস এম জিয়াউর রহমান এই রায় দেন। মফিজুর রহমান মতলব দক্ষিণ উপজেলার বহরী গ্রামের মৃত ওমর আলীর ছেলে। তবে রায়ের সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন না।

জানা গেছে, ২০১৫ সালের ২৩ জুন সকালে গোপন সংবাদের ভিত্তিতে মতলব দক্ষিণ থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) দীপক কুমার পাল ও সঙ্গীয় ফোর্স ফেরিঘাট এলাকায় মাদকবিরোধী অভিযান চালায়।এ সময় ফেরিঘাটে থাকা একটি অটোরিকশায় তল্লাশি চালান। ওই সময় ওই সিএনজিতে থাকা আসামি মফিজুর রহমান ওরফে মতিন মিয়াজী, মো. সেলিম, হানিফ ও অজ্ঞাতনামা অটোরিকশা চালককে আটক করতে গেলে মফিজুর রহমান ছাড়া বাকিরা পালিয়ে যায়। 

পরে আটক মফিজুর রহমানের কাছ থেকে পাঁচটি প্যাকেটে দুই কেজি করে মোট ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। 

এই ঘটনায় মফিজুর রহমানসহ বাকী আসামিদের নামে মতলব দক্ষিণ থানায় মামলা করা হয়। তদন্তকারী কর্মকর্তা পরবর্তী মাস অর্থাৎ ৩০ জুলাই আদালতে চার্জশীট দাখিল করেন।

সরকার পক্ষের আইনজীবী সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) মোকতার আহমেদ অভি বলেন, প্রায় ৮ বছর মামলাটি চলমান অবস্থায় থাকা আদালত পাঁচজনের স্বাক্ষ্য গ্রহণ করে। স্বাক্ষ্য শেষে বিচারক এই রায় দেন।