ব্রেকিং:
অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট!
  • মঙ্গলবার ১৪ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৫ জ্বিলকদ ১৪৪৫

চাকরির শেষ দিনে কনস্টেবল হামিদের ব্যতিক্রমী বাড়ি ফেরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ জুলাই ২০২২  

নোয়াখালীর পুলিশ কনস্টেবল মো. আবদুল হামিদ দীর্ঘ ৩৯ বছরের চাকরিজীবন শেষে অবসরে গেলেন। অবসরে যাওয়ার দিনটি স্মরণীয় করে রাখার জন্য হামিদকে বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সুসজ্জিত গাড়িতে চেপে তিনি বাড়ি ফিরেছেন।

শুক্রবার সোনাইমুড়ী থানা পুলিশের আয়োজনে আনন্দঘন পরিবেশে তার বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের চানমিয়া হাজি বাড়ির মৃত মফিজ উল্যাহর ছেলে কনস্টেবল আবদুল হামিদ। ১৯৮২ সালের জুন মাসে বাংলাদেশ পুলিশে যোগদান করেন তিনি। দীর্ঘ ৩৯ বছর দেশের বিভিন্ন থানায় দক্ষতা ও সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন কনস্টেবল আবদুল হামিদ। তার অবসরে যাওয়ার মুহূর্তকে স্মরণীয় করে রাখতে বিশেষ আয়োজন করেছিলেন শেষ কর্মস্থল সোনাইমুড়ী থানা পুলিশের সহকর্মীরা।

শুক্রবার আবদুল হামিদকে বিদায় সংবর্ধনা দেওয়ার সময় ফুলেল শুভেচ্ছা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। এরপর পুলিশের একটি সুসজ্জিত গাড়িতে করে তার চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের গ্রামের বাড়িতে পাঠানো হয়।

কনস্টেবল আবদুল হামিদ বলেন, চাকরির শেষে এমন সম্মান অনেকের ভাগ্যেই জোটে না। আমি অনেক আনন্দিত। অবসরে যাওয়ার সময় আমাকে এমন সম্মান প্রদর্শন করায় নোয়াখালী জেলা পুলিশ ও সোনাইমুড়ী থানার সকল পুলিশকে অসংখ্য ধন্যবাদ।

সোনাইমুড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হারুন অর রশিদ বলেন, কনস্টেবল মো. আবদুল হামিদকে অবসরে যাওয়ার পর বর্ণাঢ্য আয়োজনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়া তাকে বিদায়ী শুভেচ্ছা জানানোসহ উপহার সামগ্রী প্রদান করা হয়েছে। আমি সত্যিই আনন্দিত তার চাকরিজীবনের শেষ মুহূর্ত স্মরণীয় করে রাখার জন্য এ আয়োজন করতে পেরে।