ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০  

কুমিল্লার চান্দিনায় আওয়ামীলীগের দুই নেতার বাড়িতে ডাকাতি। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়। শুক্রবার (১১ ডিসেম্বর) গভীর রাতে চান্দিনা পৌরসভার ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ও সাধারণ সম্পাদকের বাড়িতে ওই ডাকাতি হয়।

জানা যায়, গত শুক্রবার দিবাগত রাত ৩টা থেকে ৪টার মধ্যে ৮নং ওয়ার্ডের গোবিন্দপুর ও চান্দিয়ারা গ্রামে ওই ঘটনা ঘটে। এসময় ডাকাতদল প্রায় ৯ ভরি স্বর্ণালঙ্কার, ৯৫ হাজার টাকা ও বেশ কয়েকটি মোবাইল ফোন নিয়ে যায়।

৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোবিন্দপুর গ্রামের বাসিন্দা জহিরুল ইসলাম ভূইয়া জানান- রাত অনুমান ৩টার দিকে ডাকাতদল আমার ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ডাকাতদল দরজা ভাঙ্গা অবস্থায় আমি টের পেয়ে শোর চিৎকার করতেই ভিতরে প্রবেশ করে আমাকে বেঁধে ফেলে। পরে ঘরের আসবাবপত্র তছনছ করে ৪ ভরি স্বর্ণালঙ্কার ও ৭৫ হাজার টাকা ও ২টি মোবাইল ফোন নিয়ে যায়।

একই ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ফারুকুল আলম ভূইয়া জানান- আমরা সকলেই ঘুমিয়ে ছিলাম। রাত অনুমান পৌঁনে ৪টার দিকে হঠাৎ দরজার আওয়াজ শুনে চোখ মেলতেই দেখি ৮-১০জনের ডাকাতদল আমার ঘরের ভিতরে। ডাকাতদল আমার কলাপসিবল গেইটের তালা কেটে ও ঘরের দরজার কড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। তারা প্রত্যেকেই মুখশ পড়া ছিল এবং তাদের হাতে রাম দা সহ দেশিয় অস্ত্র ছিল। ডাকাতদল আমার ঘর থেকে প্রায় ৫ ভরি স্বর্ণালঙ্কার ও ২০ হাজার টাকা ও ১টি মোবাইল ফোন নিয়ে যায়।

চান্দিনা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ওবায়দুল হক জানান- খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ পরিবার থানায় একটি মামলা দায়ের করেছেন। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।