ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

চারদিন পর ডোবা থেকে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, স্ত্রী-কন্যা আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজের চারদিন পর ডোবা থেকে ব্যবসায়ী মো: তারু মিয়ার (৬০) অর্ধগলিত  মরদেহ উদ্ধার ঘটনার রহস্য উদঘাটন করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ভাড়াটিয়া খুনি সুমনসহ নিহতের স্ত্রী ও কন্যা  কে গ্রেপ্তার করেছে। শনিবার (৪ মে) বিজ্ঞ আদালতে খুনের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন নিহতের স্ত্রী হাদিসা বেগম ও কন্যা তানজিনা আক্তার। 

পুলিশ জানায়, তারু মিয়া উশৃঙ্খল চলাফেলা অনৈতিক কর্মকান্ডে জড়িত সন্দেহে পারিবারিক কলহ চলে আসছিল। এর জের ধরে মেয়ে তানজিনা আক্তার তার মা হাদিসা বেগমের সঙ্গে তারু মিয়াকে হত্যার পূর্ব পরিকল্পনা করে। 

পরে গত ২৪ এপ্রিল রাতে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে। এরপর সুমনের সহায়তায় তাকে গলায় গামছা পেচিঁয়ে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির পাশে একটি ডোবায় ফেলে দেয়। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বণিক জানান, পুলিশ ঘটনার তদন্তে নেমে মোবাইল ফোনের কল লিস্ট ও তথ্য প্রযুক্তির সহায়তায় তানজিনাকে গ্রেফতার করে। পরে সে তার জবানবন্দিতে মা হাদিসা বেগম ও সুমন জড়িত বলে জানায়। ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল দুপুরে সদর উপজেলার বুধল গ্রামের একটি ডোবা থেকে তারু মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ।