ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

চুরির অপবাদ সহ্য করতে না পেরে যুবকের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

চাঁদপুরে মোবাইল ফোন চুরির অপবাদ সহ্য করতে না পেরে হাসান ছৈয়াল নামে এক যুবক আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার দুপুরে সদরের বিষ্ণুদীর শামছুল হকের গাজী মঞ্জিলে এ ঘটনা ঘটে।

মৃত হাসান ছৈয়াল তরপুরচন্ডী ইউনিয়নের ছৈয়াল বাড়ির শরীফ ছৈয়ালের ছেলে। হাসানের পরিবার বিষ্ণুদীর শামছুল হকের গাজী মঞ্জিলে ভাড়া বাসা নিয়ে বসবাস করতেন। হাসান রাজমিস্ত্রীর সহকারী হিসেবে কাজ করতেন।

হাসানের বাবা শরীফ ছৈয়াল বলেন, মোবাইল চুরির অপবাদে সেলিমসহ কয়েকজন হাসানকে ঘর থেকে ঢেকে নিয়ে মারধর করে এবং বাড়ির সামনের খেঁজুর গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে হাসানকে আমাদের ঘরের সামনের রুমে আটকে রেখে বাইরে তালা দিয়ে চলে যায়। তার সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

তিনি আরো বলেন, আমার ছেলেকে মেরে তারা ফ্যানের সঙ্গে ঝুলিয়ে দিয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মুহাম্মদ আবদুর রশিদ জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।