ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

চুরির মোটরসাইকেল নিয়ে কনে দেখতে গিয়ে ধরা ভুয়া এসআই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২২  

চুয়াডাঙ্গায় এসআই পরিচয় দিয়ে পাত্রী দেখতে গিয়ে সোহেল রানা নামে ২৪ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখপাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। সোহেল রানা কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে। তিনি এর আগেও পুলিশ পরিচয় দিয়ে চুয়াডাঙ্গায় প্রতারণা মামলায় গ্রেফতার হয়েছিলেন।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ায় পুলিশের এসআই পরিচয় দিয়ে বিয়ের জন্য পাত্রী দেখতে যান সোহেল। এ সময় তার কথাবার্তায় সন্দেহ হয় পাত্রীর পরিবারের লোকজনের। জিজ্ঞাসা করা হলে যশোর মনিরামপুর থানায় কর্মরত আছেন বলে জানান সোহেল। পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হয়। এরপর জানা যায় সোহেল প্রতারক। পরে তাকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, সোহেল রানার বিরুদ্ধে একটি প্রতারণা ও চুরি মামলা করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

এর আগে, ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন দেওয়ার নাম করে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে চুয়াডাঙ্গা থেকে সোহেল রানাকে আটক করা হয়। তিনি নিজেকে এসআই পরিচয় দিয়ে প্রতারণা করছিলেন।