ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর গনসংযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ মে ২০২৪  

আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর দোয়াত কলম মার্কার ব্যাপক গনসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

রোববার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত শহরের রেলওয়ে হর্কাস মার্কেট, কালিবাড়ি পুলিশ বক্স, বকুলতলা, পালবাজার, কুমিল্লা রোড, নতুনবাজার এলাকায় গনসংযোগ করা হয়। গনসংযোগকালে তিনি ভোটারদের কাছে কাছে গিয়ে কুশল বিনিময় শেষে ভোট চান ও দোয়াত কলম মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করেন। 

আইয়ুব আলী বেপারী ভোটারদের উদ্দেশ্যে বলেন,

আমি আপনাদের সুখে দুঃখে সবসময় পাশে থেকেছি। গত ৫ বছর আপনাদের মূল্যবান ভোটে বিজয়ী হয়ে চাঁদপুর সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছি। কোথায়ও আপনাদের সন্মান ক্ষুন্ন হয় এমন কাজ করি নি। তবে ভাইস চেয়ারম্যান থেকে তেমন কোন কাজ করা যায় না। তাই এ বছর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আমার নির্বাচনী মার্কা হচ্ছে দোয়াত কলম। আমি নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন গ্রাম হবে শহর বাস্তবায়ন করা হবে। আমি সবসময় মাননীয় সমাজকল্যাণমন্ত্রী ডাঃ দীপু মনি আপার পাশে থেকে কাজ করেছি। আগামী ২১ মে আপনারা আমাকে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন। আমি নির্বাচিত হলে জনগনের দৌঁড়গড়ায় কাঙ্খিত সেবা পৌঁছে দেয়া হবে।

এসময় জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি হেলাল হোসাইন, যুবলীগ নেতা আব্দুল গনি গাজী, জাহাঙ্গীর হোসেন বেপারী, জিয়াউল আমিন দীপু,

পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, সদস্য রাজিব চৌধুরী, নূর রহমান এনার, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আবু বক্কর সিদ্দিকী, পুরান বাজার ডিগ্রি কলেজ ছাত্রলীগ সভাপতি মাহবুবুর রহমান, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক অপু পাটওয়ারী, পৌর  ছাত্রলীগের যুগ্ম সম্পাদক অনিক সরকার, আরাফাত সানি, সহ-সম্পাদক কাদির মৃধা, চাঁদপুর সরকারী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বকতিয়ার রানা পাশাসহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।