ব্রেকিং:
রাত ১১টার পর চা-পানের দোকান বন্ধের নির্দেশ রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে বাস চাপায় মা-মেয়েসহ ৪ জন নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে অজ্ঞাত বাসচাপায় মা মেয়েসহ ৪ জন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় মহাসড়কের রায়পুর মালিখিল এলাকায় এদূর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের  কদমতলী গ্রামের শাহজালালের স্ত্রী দিলবার নেছা (৬৫), তার মেয়ে দড়িকান্দি গ্রামের প্রবাসী সফিক মিয়ার স্ত্রী শাহীনুর বেগম ঘটনাস্থলেই মারা যায়। এঘটনায় শাহীনুর বেগমের মেয়ে সায়মা (৫) এবং মেয়ে রাইছা (২)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গৌরীপুরে নেয়ার পর মারা যায়।
দুই নাতনী সায়মা ও রাইসাকে হারিয়ে বারবার মূর্ছা যাচ্ছেন  দাদা রসিদ মোল্লা।  তিনি বলেন, আমার ছোট ছেলের বউ তার মা'সহ নাতনীদের ডাক্তার দেখাতে সোমবার সকালে  কুমিল্লা যায়। আর রাতে ফিরল লাশ হয়ে।
দাউদকান্দি হাইওয়ে থানার উপপরিদর্শক মোঃ আবু সেলিম রেজা জানান, মহাসড়কের  রায়পুর মালিখিল এলাকায় রাস্তা পারাপারের সময় অজ্ঞাত ঢাকাগামী বাসচাপায় দুইজন ঘটনাস্থলেই মারাযায়।  হাসপাতালে নেয়ার পর দুই শিশু মারা যায়। মরদেহ পুলিশ হেফাজতে রয়েছে।
ভিটিকান্দি ইউপি চেয়ারম্যান বাবুল মিয়া বলেন, এ দূর্ঘটনার খবরে আমার এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে যান দাউদকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আরফাতুল আলম।  তিনি বলেন, দুর্ঘটনাকারী অজ্ঞাত বাস ও চালককে দ্রুত শনাক্ত করে আইনের আওতায় নেয়ার জন্য  হাইওয়ে পুলিশকে বলা হয়েছে।
হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিওনের সহকারী পুলিশ সুপার মাসুম সরদার বলেন, বাসটি সনাক্ত করতে পুলিশ কাজ করছে।