ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ছিনিয়ে নেওয়া সেই আসামি কারাগারে

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় হাতকড়া পরা অবস্থায় ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ। শুক্রবার বিকেলে পুলিশের উপর হামলা চালিয়ে তাকে ছিনিয়ে নেয় বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার সহযোগিরা। অবস্থা বেগতিক দেখে ছিনতাই হওয়া আসামী শেখ আকরাম হোসেনকে রাতেই আবার থানায় দিয়ে যায় তারা।  


অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪ সেপ্টেম্বর ফুয়াদ হাসেন নামে এক স্কুল ছাত্রকে মারধর করে মোবাইল ছিনিয়ে নেয়ার ঘটনায় গত বৃহস্পতিবার বাঙ্গরা বাজার থানায় মামলা করেন দৌলতপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ইকবাল হোসেন। এ ঘটনায় শেখ আকরাম হোসেনসহ ৪ জনকে আসামি করা হয়। শুক্রবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে আসামি গ্রেফতারে খাপুরা এলাকায় অভিযান চালায় পুলিশ। এ সময় শেখ আকরাম হোসেনকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পথে বাঙ্গরা বাজারের অগ্রনী ব্যাংকের সামনে পৌছামাত্র পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়া পরা অবস্থায় ছিনিয়ে নেয়। ঘটনাটি অন্যায় বুঝতে পেরে রাতে ছিনতাই করে নেওয়া সেই আসামী শেখ আকরাম হোসেনকে থানায় দিয়ে যায় ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ও তার লোকজনেরা। শনিবার দুপুরে শেখ আকরাম হোসেনকে কুমিল্লার বিশেষ আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।


ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঙ্গরা থানার ওসি ইকবাল হোসেন দৈনিক কুমিল্লার কাগজকে জানান, ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের নেতৃত্বে তার লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে মোবাইল ছিনতাই মামলার আসামি শেখ আকরাম হোসেনকে ছিনিয়ে নেয়।


বাঙ্গরা পূর্ব ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন বলেন, আমার ভাই শেখ আকরাম হোসেনকে অন্যায়ভাবে গ্রেফতার করায় এলাকার লোকজন প্রতিবাদ করে পুলিশের হাত থেকে ছিনিয়ে নিয়েছে।