ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

ছেংগারচর পৌর নির্বাচনে নৌকা প্রার্থীর উঠান বৈঠক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ জুলাই ২০২৩  

চাঁদপুরের মতলব উত্তরে ছেংগারচর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার পক্ষে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ১২ জুলাই বুধবার দুপুরে পৌরসভার চাঁন সরদার কান্দি বাইতুন নুর ঈদগাহ মাঠে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

এতে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম, বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী আরিফ উল্লাহ সরকার। তেজগাঁ কলেজের সাবেক জিএস ওবায়দুল্লাহ সিদ্দিকুর রহমান কাজল, ষাটনল ইউপির চেয়ারম্যান ফেরদৌস আলম সরকার।

৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক আলী আর্শাদের সভাপতিত্বে ও যুবলীগ নেতা ইসমাইল হোসেনের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, পৌর আ’লীগ নেতা আব্দুল মালেক খান, ব্যারিস্টার জুয়েল সরকার, সাবেক কাউন্সিলর আহসান হাবিব, শাহিনুর বেপারি, ছেংগাচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুব আলম বাবু, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী নুরুন্নাহার বেগম, কাউন্সিলর প্রার্থী বোরহান উদ্দিন, শামীম হোসেন যুবলীগ নেতা আরিফ হোসেন, সিদ্দিকুর রহমান প্রমূখ।

এরপর বুধবার সন্ধ্যায় আওয়ামী লীগের পক্ষ থেকে পৌর এলাকার ছেংগারচর, নবাবনগর, কেশাইরকান্দি, ঠাকুরচরসহ বিভিন্ন স্থানে গণসংযোগ ও পথসভা করেছেন আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম, বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী আরিফ উল্লাহ সরকার। এসময় সমাজ সেবক আঃ মালেক খান, ৪নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শাহাদাত হোসেন খোকন ঢালী, সাবেক ছাত্রলীগ নেতা জাপান প্রবাসী আনোয়ার সরকার, ছেংগারচর পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি তোফায়েল সরকার বর্তমান সাধারণ সম্পাদক নুরুজ্জামান খান, মোহন মোল্লা,লিটন মেলকার প্রমূখ উপস্থিথ ছিলেন।

এসময় সভায় আ’লীগ নেতা বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম বলেন, আওয়ামী লীগ উন্নয়নে বিশ্বাসী। তাই যখনই আওয়ামীলীগ ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের বিকল্প নাই। খুবই জরুরী। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ছেংগারচর পৌর নির্বাচনে নৌকায় ভোট দিন।

তিনি আরো বলেন, ১৯৯৮ সালে ছেংগারচর পৌরসভা গঠনের পর থেকে এই পর্যন্ত মাঠের আওয়ামী লীগ করা কেউ মেয়র হতে পারেনি। তাই এবার সুযোগ এসেছে মাঠের আওয়ামীলীগ করা কাউকে মেয়র বানানোর। তাই আসুন, আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে আওয়ামীলীগ পরিবারের সন্তান, মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, পরিচ্ছন্ন রাজনীতিবিদ আলহাজ্ব আরিফ উল্যাহ সরকারকে আগামী ১৭ জুলাই নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে বিজয়ী করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যাবো।

বাংলাদেশ আ’লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থী আরিফ উল্লাহ সরকার বলেন,নৌকা স্বাধীনতার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা গণতন্ত্রের প্রতীক, নৌকা সমৃদ্ধির প্রতীক। নৌকায় ভোট দিয়েছেন বলেই বাংলার ঘরে ঘরে বিদ্যুৎ, বিধবারা ভাতা পায়, বয়স্করা ভাতা পায়। ঐক্যবদ্ধভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে। নৌকায় ভোট দিয়েছেন বলেই জননেত্রী শেখ হাসিনা বিশ্বের দরবারে বাংলাদেশকে উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠা করেছেন। আপনারা আমাকে একটি বার নির্বাচিত করুন আমি আপনাদের সেবা করে প্রমান করতে চাই সত্যিকারের সেবক কাকে বলে।

আরিফ উল্লাহ সরকার আরও বলেন, একটি আধুনিক ও আদর্শ পৌরসভা গড়ে তুলব। সেই সঙ্গে নিজেকে পৌরবাসীর সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, ড্রেন, স্যানিটেশন, সড়কবাতিসহ নানা উন্নয়নমূলক কাজ করবো। এসব কাজ স্বচ্ছতার সঙ্গেই পরিচালিত হবে আমি এই নিশ্চয়তা দিচ্ছি।

আমি মেয়র নির্বাচিত হলে আমার দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা, শ্রম ও মেধা দিয়ে আমার আপনার প্রিয় পৌরসভাকে নান্দনিক পৌরসভা ও আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে সক্ষম হব ইনশাল্লাহ্।