ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

জন্ম মৃত্যু নিবন্ধনে জেলার সেরা হয়েছেন ব্রাহ্মণপাড়ার ইউএনও সোহেল

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২২  

অনলাইনে জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সঙ্গে সম্পাদন করায় এবছর কুমিল্লার ১৭টি উপজেলার মধ্যে সেরা হওয়ার গৌরব অর্জন করেছে ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা।

বৃহস্পতিবার জাতীয় জন্ম মৃত্যু নিবন্ধন দিবসে জেলা প্রশাসকের কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ কামরুল হাসানের কাছ থেকে স্বীকৃতিস্বরুপ সনদ ও সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন তিনি।

এসময়, উপ-পরিচালক (স্থানীয় সরকার) অপর্না বৈদ্য, অতিরিক্ত জেলাপ্রশাসক (উন্নয়ন ও মানবসম্পদ ব্যবস্থাপনা) মোহাম্মদ শাহাদাত হোসেন, সহকারী কমিশনার (স্থানীয় সরকার ও উন্নয়ন শাখা) মোহাম্মদ গোলাম মোস্তফা সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা বলেন, জন্ম মৃত্যু নিবন্ধন সরকারের একটি অগ্রাধিকার কার্যক্রম। এই কার্যক্রমে ব্রাহ্মণপাড়া উপজেলাকে সামিল করে এগিয়ে নিতে পারায় আমরা এই স্বীকৃতি অর্জন করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতে এর অগ্রযাত্রা অব্যাহত থাকবে।