ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • সোমবার ২৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৬ ১৪৩১

  • || ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয় শোক দিবস লাকসামে আওয়ামী লীগের উদ্যোগে গরু বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২৩  

কুমিল্লার লাকসামে আগামীকাল ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্যাপক কর্মসূচি নিয়েছেন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী ও সংগঠণ।

লাকসাম উপজেলা এবং পৌরসভা আওয়ামী লীগ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, শোক শোভাযাত্রা, আলোচনা সভা, কাঙালী ভোজসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছেন। এই কর্মসূচির অংশ হিসেবে আজ সোমবার (১৪ আগষ্ট) বিকেলে উপজেলার প্রতিটি ইউনিয়ন এবং পৌরসভার জন্য ১০টি গরু বিতরণ করা হয়েছে।

এই ব্যাপারে লাকসাম উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী এই প্রতিনিধিকে মুঠোফোনে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত (এলজিআরডি) মন্ত্রী মো. তাজুল ইসলাম’র নির্বাচনী এলাকার লাকসামে তাঁর নির্দেশক্রমে সংগঠণের মাধ্যমে উপজেলার ৮টি ইউনিয়নের প্রত্যেকটিতে ১টি করে ৮টি এবং পৌরসভায় ২টিসহ মোট ১০টি গরু বিতরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, বিতরণকৃত এসব গরু জবাই করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা মহিয়সী নারী বেগম ফজিলতের ন্নেছা মুজিবসহ ১৫ আগস্টে শাহাদাৎবরণকারী সকলের রূহের মাগফিরাত কামনায় দোয়া মিলাদ ও কাঙালিভোজের আয়োজন করা হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে লাকসাম পৌরসভা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোক মো. রফিকুল ইসলাম হিরা, পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগ আহবায়ক অধ্যাপক মো. আবুল খায়ের, গোবিন্দপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মো. নিজাম উদ্দিন শামীম, উত্তরদা ইউপি চেয়ারম্যান মো. ইমাম হোসন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সিহাব খাঁন, সাবেক সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলামসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠণের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউনিয়ন ও পৌরসভা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত থেকে এসব গরু গ্রহণ করেন।