ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

টিআইবির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২২  

করোনার ভ্যাকসিন নিয়ে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) উদ্দেশ্য প্রণোদিতভাবে যে মিথ্যা বক্তব্য দিয়েছে সেজন্য তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

বৃহস্পতিবার সচিবালয়ে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

ড. হাছান মাহমুদ বলেন, করোনার ভ্যাকসিন নিয়ে টিআইবি উদ্দেশ্য প্রণোদিতভাবে যে মিথ্যা বক্তব্য দিয়েছে সেজন্য তাদের নোটিশ দেওয়া হবে। এ বিষয়ে স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে কথা হয়েছে। এই মিথ্যা বক্তব্যের জন্য প্রয়োজনে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হতে পারে।

তিনি বলেন, বিশ্বের অনেক উন্নত দেশ এখনো করোনা ভ্যাকসিন দিতে পারেনি। সেখানে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের মানুষকে বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেওয়া হয়েছে। তারপরেও উদ্দেশ্য প্রণোদিতভাবে মিথ্যা বক্তব্য দিচ্ছে। যারা এসব বক্তব্য দিচ্ছে তাদের বিরুদ্ধে প্রয়োজন ব্যবস্থা নেয়া হবে।