ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার ৫

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

কুমিল্লার দাউদকান্দিতে ডাকাতির প্রস্তুতি কালে অস্ত্রসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন, কুমিল্লার দাউদকান্দি উপজেলার মোঃ মিলন মিয়া (২৮), দেবিদ্বার উপজেলার মোঃ মামুন মিয়া (১৮), দাউদকান্দি উপজেলার মোঃ বাবু মিয়া (২২), দাউদকান্দি উপজেলার পারভেজ (২২), ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার মোঃ হৃদয় মিয়া (১৬)।
শনিবার (৪ মে) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন পুলিশ সুপার আবদুল মান্নান।

পুলিশ সুপার আব্দুল মান্নান বলেন, শনিবার (৪ মে) রাত বারোটায় পুলিশের একটি টহল টিম রাতে ডিউটি করাকালীন গৌরীপুর মুন্সি ফজলুর রহমান সরকারি কলেজের সামনে পুকুরের দক্ষিণ পাড়ে একটি নির্জন জায়গায় কয়েকজনকে সমবেত অবস্থায় দেখে।
এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে তাদের মধ্য থেকে পাঁচজনকে অস্ত্রসহ আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি পাইপগান, ৩ টি রাবার কার্তুজ, টি লোহার পাইপ, ২ টি লোহার ছোরা, ১ টি দা উদ্ধার করা হয়।
এ সময় পুলিশ সুপার আরও বলেন, তাদের বিরুদ্ধে এর আগেও একাধিক ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে। এই ঘটনায় কুমিল্লার দাউদকান্দি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মংনে থোয়াই মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) নাজমুল হাসান রাফি, জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ রাজেশ বড়ুয়া সহ প্রমুখ।