ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ডাবের দাম বেশি, ভিন্ন পানীয় খেয়েই তৃপ্ত নায়লা নাঈম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

দেশের আলোচিত মডেল ও দন্ত চিকিৎসক নায়লা নাঈম। মাঝে দু-একটা মিউজিক ভিডিওতে দেখা গেলেও আগের মতো আর আলোচনার কেন্দ্রে নেই তিনি। তবে সোশ্যাল মিডিয়ায় বেশ সরব নায়লা। ব্যক্তিজীবনের নানান বিষয় পোস্ট করে অনুরাগীদের দেখার ও জানার সুযোগ করে দেন তিনি।

সোমবার (২২ আগস্ট) বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে নায়লা নাঈম লিখেছেন, দিনে একটা ডাব খাওয়া আমার মোটামুটি পুরোনো অভ্যাস। মাঝখানে বেশ কিছুদিন খাওয়া হয়নি। কিনতে গেলাম, কারওয়ান বাজারে ঢোকার মুখে; যেখানে ঝাকা নিয়ে ডাবওয়ালারা বসে থাকে। একটা ডাব চাইল ৯০ টাকা। ছোট একটা ডাব, যেটা মনে হয় সবশেষ কিনে খেয়েছিলাম ৫০ টাকায়। কিনলাম না! এসে ফার্মেসিতে ঢুকলাম। ৬ টাকা দিয়ে একটা টেস্টি স্যালাইন কিনলাম, ২৫০ মিলি একটা মাম পানির মধ্যে গুলিয়ে খেয়ে ফেললাম।

উল্লেখ্য, সোশ্যাল মিডিয়ায় খোলামেলা ছবি পোস্ট করে রাতারাতি পরিচিতি পান নায়লা নাঈম। ক্যারিয়ার শুরুর আগেই পশ্চিমা সংস্কৃতির আদলে নায়লার এসব ছবি বেশ বিতর্ক ছড়ায়। যদিও পরবর্তীতে বিজ্ঞাপন ও আইটেম গানে পারফর্ম করে আলোচনায় এসেছেন তিনি।

ছেলেবেলা থেকেই মিডিয়ায় কাজ করার ইচ্ছা ছিল নায়লার। ডেন্টাল কলেজে পড়ার সময়ে তিনি মডেলিংয়ে জড়িয়ে পড়েন। এরপর আস্তে আস্তে ভিট, ইউ-গট-দ্য লুক প্রতিযোগিতায় তিনি শীর্ষ দশে নিজের জায়গা করে নেন।