ব্রেকিং:
ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী
  • শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

তিতাসে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার তিতাসে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার জিয়ারকান্দি ইউপির নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) রাতে তিতাস থানার ওসি সুধীন চন্দ্র দাস সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

নিহত মাহবুবুর রহমান ওরফে টারজেন, ২৫,  উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের শাহ আলম ভূঁইয়ার ছেলে।

স্থানীরা জানান, মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে নোয়াগাঁও গ্রামের আজহারুল ইসলামের মুদি দোকানের চালের টিন কেটে কেউ একজন ভেতরে প্রবেশ করেন। আজহারুলের চাচাতো ভাই তৌফিক বিষয়টি টের পেয়ে মোবাইল ফোনে কল করে তাকে জানান। এক পর্যায়ে আজহারুল লোকজন নিয়ে ছুটে এসে দোকানের দরজা খুলে খাটের নিচে টারজেনকে দেখতে পান।

এসময় উত্তেজিত লোকজন তাকে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার বিকেলে টারজেন মারা যান।

এ বিষয়ে জানতে মুদি দোকানি আজহারুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

ওসি সুধীন চন্দ্র দাস বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।