ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

তিন শাবকসহ বাঘের তৃষ্ণা মেটানোর ভিডিও ভাইরাল!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০১৯  

নদীর পাড়েই সার দিয়ে দাঁড়িয়ে তেষ্টা মেটাচ্ছে বাঘ। একা নয়, সঙ্গে তিন ছানাও। নেটিজেনদের সঙ্গে এই সুন্দর দৃশ্য ভাগ করে নেয়ার উদ্দেশে ভারতীয় বনবিভাগের এক কর্মকর্তা সুশান্ত নন্দ এই ভিডিওটি শেয়ার করেছেন। 

ভিডিওটি তোলা হয়েছিল, মহারাষ্ট্রের তাডোবায় এবং তিনটি বাঘশাবক সহ বড় বাঘটিকে স্পষ্ট দেখা গেছে ওই ভিডিওতে। 

জানা গেছে ভিডিওটি শ্যুট করা হয় ২০১৮ সালে। অজিত কুলকার্নি এই ভিডিওটি ক্যামেরাবন্দি করেছিলেন। সম্প্রতি যখন সুশান্ত নন্দ ফের টুইটারে পোস্ট করেন এটি, তখন তা ভাইরাল হয়ে যায়।

ভিডিওতে দেখা যাচ্ছে বড় বাঘটি তার তিনটি বাচ্চার সঙ্গে পানি খেতে এসেছে নদীর ধারে। সংক্ষিপ্ত এই ভিডিও ক্লিপটি পোস্ট করার সময়, সুশান্ত নন্দ বাঘের বিভিন্ন তথ্য সম্পর্কিত একটি স্নিপেটও শেয়ার করেছিলেন। 

তিনি জানিয়েছেন, বাঘ খাবার ছাড়া দুই সপ্তাহ পর্যন্ত বেঁচে থাকতে পারে, তবে পানি ছাড়া সর্বোচ্চ মাত্র চার দিন বাঁচতে পারে বাঘ।

বাঘের পরিবারের এই ভিডিওটি অনলাইনে শেয়ার হওয়ার পর থেকে ১০, হাজার বার দেখা হয়েছে। এতে প্রচুর মানুষ একাধিক মজার মজার মন্তব্য করেছেন। একজন লিখেছেন, দিনের সেরা উপহার। 

ভিডিওটি দেখতে ক্লিক করুন