ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দাউদকান্দিতে দুই অপহরণকারী গ্রেপ্তার, অপহৃত কিশোর উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৯ মে ২০২৩  

দাউদকান্দিতে অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে গ্রেফতার করেছে গৌরীপুর তদন্ত কেন্দ্র পুলিশ।
অপহরণের ১২ ঘণ্টার মধ্যে অপহৃত কিশোর কে উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ।
বুধবার (১৭ মে) বিকালে দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারে এ ঘটনা ঘটে। অপহৃত কিশোর মোঃ রোমান (১৭) কে বৃহস্পতিবার ভোরে উদ্ধার করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো, দাউদকান্দি উপজেলার দক্ষিণ পেন্নাই গ্রামের মোঃ আলাউদ্দিন মিয়ার ছেলে আহাম্মেদ (২০) এবং একই উপজেলার তিনচিটা গ্রামের জুয়েল মিয়ার ছেলে মোঃ শাফিন (২১)।
অপহরণের হোতা একাধিক  মামলার আসামি মোসাঃ নাছরিন আক্তার (৩৫) পুলিশের উপস্থিতি টের পেয়ে বোরকা পরে পালিয়ে যায়।
এ ঘটনায় বৃহস্পতিবার বিকালে দাউদকান্দি মডেল থানায় অপহৃত কিশোরের বড় ভাই আনিছ বাদী হয়ে অপহরণ মামলা দায়ের করেন। পরে দুই আসামিকে কুমিল্লা জেলহাজতে প্রেরণ করা হয়।
মামলার এজাহার সূত্রে জানা যায়, দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের সরকাপুর গ্রামের ইউনুছ মিয়ার ছেলে মোঃ রোমান বুধবার দুপুরে খাবার খেতে গৌরীপুর বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বের হয়। এসময় ওৎ পেতে থাকা দুই অপহরণকারী তার মুখে চেপে ধরে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।
অপহরণের পর প্রথমে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করেন তারা। ওই কিশোরের পরিবার প্রথমে বিকাশে ১০ হাজার টাকা পাঠায়। এরপর পুনরায় এক লাখ টাকা দাবি করলে অপহৃত কিশোরের পরিবার বিষয়টি গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান আসাদকে বিষয়টি অবহিত করেন।
পুলিশ তথ্য-প্রযুক্তির মাধ্যমে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গৌরীপুর ঈশাখাঁ সিএনজি পাম্পের পাশে আবুল খায়ের দালানের দোতলা থেকে অপহৃত কিশোর মোঃ রোমানকে উদ্ধার করে।
এসময় গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক ওমর ফারুক সঙ্গীয় ফোর্স নিয়ে হাতেনাতে দুই অপহরণকারী আহাম্মেদ (২০) এবং মোঃ শাফিন (২১) কে গ্রেফতার করেন। তবে অপহরণের হোতা আসামি মোসাঃ নাছরিন আক্তার পুলিশের উপস্থিতি টের পেয়ে বোরকা পরে পালিয়ে যান।
গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, অপহরণের ১২ ঘণ্টার মধ্যে অপহৃত কিশোর মোঃ রোমানকে উদ্ধার করতে সক্ষম হয়েছি। গ্রেপ্তার করা হয়েছে অপহরণের সাথে জড়িত দুই জনকে। তবে অপহরণের হোতা কয়েকটি মামলার আসামি মোসাঃ নাছরিন আক্তার পালিয়ে গেছে। তাকে গ্রেফতারে পুলিশ অভিযান চলছে। এ ঘটনায় অপহরণের মামলা দায়ের করা হয়েছে।