ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

দাগনভূঞা ফুটবল একাডেমীর চমক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২২  

বঙ্গবন্ধু একাডেমী কাপের তৃতীয় দিনের খেলায় দুটি বিভাগেই চমক দেখিয়েছে দাগনভূঞা ফুটবল একাডেমীর খেলোয়াড়রা।  আজ দাগনভূঞা ফুটবল একাডেমীর চমক টুর্নামেন্টে গ্রুপ পর্যায়ের ম্যাচে অনুর্ধ্ব-১২ ও অনুর্ধ্ব-১৮ দুই বিভাগে ফতেহপুর ফুটবল একাডেমীকে পরাজিত করে দলটি জয়লাভ করেছে। ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে অনুর্ধ্ব-১২ দলে দিনের প্রথম খেলায় ট্রাইবেকারে ফতেহপুর ফুটবল একাডেমীকে ৪-২ গোলে পরাজিত করে দাগনভূঞা ফুটবল একাডেমী।

দল হারলেও ম্যাচে নিজের খেলার নৈপুণ্য দেখিয়ে সেরা খেলোয়াড় হন ফতেহপুর ফুটবল একাডেমীর ৭ নম্বর জার্সি পরিহিত ওমর ইসলাম জিসান। তার হাতে ম্যান অফ দ্যা ম্যাচের পুরস্কার তুলে দেন দৈনিক ফেনী'র সম্পাদক ও প্রকাশক আরিফুল আমীন রিজভী। এসময় জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, জেলা ক্রীড়া কর্মকর্তা হারুনুর রশিদ, পৌর কাউন্সিলর বাহার উদ্দিন, টুর্নামেন্টের সমন্বয়ক তৌহিদুল ইসলাম তুহিনসহ ক্রীড়া সংস্থা ও ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

দিনের দ্বিতীয় খেলায় একই একাডেমীকে হারিয়ে অনুর্ধ্ব-১৮ দলে জয়লাভ করে দাগনভূঞা ফুটবল একাডেমী। এ ম্যাচও গোলশূন্য থাকায় খেলা গড়ায় ট্রাইবেকারে। এতে ৪-২ গোলে পরাজিত হয় ফতেহপুর ফুটবল একাডেমী। দলের জয়ে অবদান রাখায় দাগনভূঞার উদীয়মান খেলোয়াড় মো: শাকিলকে ম্যাচ সেরার পুরস্কার প্রদান করা হয়।