ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

দু’ সন্ত্রাসীকে বেগমগঞ্জে চেকপোষ্টে এলজি-কার্তুজসহ আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

সেনবাগের সাইদুল ইসলাম পিলক সহ দু’ সন্ত্রাসীকে বেগমগঞ্জ থেকে পুলিশ অস্ত্রসহ আটক করেছে। এ সময় তাদের কাছ থেকে একটি দেশীয় এলজি ও দুই রাউন্ড কার্তুজ জব্দ করে পুলিশ।

বুধবার দুপুরে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্টেট আদালতে পাঠানো হয়। বেগমগঞ্জ থানা বুধবার দুপুর ৩টায় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।


 
গ্রেপ্তারকৃতরা হলো, সেনবাগ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পূর্ব মোহাম্মদপুর গ্রামের সৈয়দ মেস্তরী বাড়ির শহীদ উল্যার ছেলে সাইদুল ইসলাম পিলক (২০), বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব ঘাটতলা গ্রামের তেলী বাড়ির আবুল খায়েরের ছেলে ইব্রাহিম খলিল ওরফে রুবেল (২৫)।
 
থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের মঙ্গলবার দিবাগত রাত ১টা ১৫মিনিটের সময় বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়ন রসুলপুর বোর্ড অফিসের ৫০ গজ পূর্ব পাশে জমিদার হাট সাহেবেরহাট গামী তিন রাস্তার মোড় এলাকা থেকে রাত্রিকালীন বিশেষ চেকপোস্ট পরিচালনা কালে একটি এলজি দেশীয় তৈরি এলজি ও সবুজ রঙের দুই রাউন্ড কার্তুজসহ তাদেরকে আটক করা হয়। পরে তাহাদের স্বীকারোক্তি মোতাবেক সহযোগী সন্ত্রাসী গ্রুপের সক্রিয় সদস্য ফখরুল ইসলাম (২৫), ও ফকিরের আস্তানায় অভিযান চালালে তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, সংশ্লিষ্ট আসামিদের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।