ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

দুমড়েমুচড়ে গেল সিএনজি, বাসের চাপায় প্রাণ গেল কিশোরের

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২২  

লক্ষ্মীপুরে যাত্রীবাহী আনন্দ বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশায় দুমড়েমুচড়ে নিহত হয়েছে কিশোর সিএনজিচালক সজল।

আহত অবস্থায় সজলকে উদ্ধার করে বিকেলে সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য রাত ৮টায় ঢাকায় প্রেরণ করেন। পরে পথেই কুমিল্লা মেঘনা ব্রিজ এলাকায় পৌঁছালে তার মৃত্যু হয়।

এর আগে রোববার বিকেলে চন্দ্রগঞ্জ হাইওয়ে সড়কের চন্দ্রগঞ্জ থেকে গ্যাস নিয়ে আসার পথে চরচামিতা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত চালক সজল লক্ষ্মীপুর সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের স্থানীয় গোলাম সিংয়ের বাড়ির বাবুলের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, সজল প্রতিদিনের ন্যায় সিএনজি নিয়ে বাড়ি থেকে বের হয়ে মান্দারী থেকে যাত্রী নিয়ে চন্দ্রগঞ্জের উদ্দেশ্যে ভাড়া চালিয়েছে। সেখান থেকে গ্যাস নিয়ে আসার সময় পেছন থেকে যাত্রীবাহী বাস আনন্দ চাপা দেয়। দুর্ঘটনায় ঘটনাস্থলে সজলের অটোচালিত সিএনজি দুমড়েমুছড়ে যায়। এ সময় সে মারাত্মক আহত হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে সজল মারা যায়।