ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

দেবিদ্বারে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কমিটি গঠন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ আগস্ট ২০২৩  

কুমিল্লার দেবিদ্বার উপজেলার ১৬ নং মোহনপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ৩১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে। গত ৩১ জুলাই দেবিদ্বার উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো.আবদুল মান্নান মোল্লা ও সাধারণ সম্পাদক মো.সাদ্দাম হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। মো. রুবেলকে আহবায়ক করে আগামী তিন মাসের জন্য এ কমিটি গঠন করা হয়। কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক করা হয় সাত জনকে তাঁরা হলেন, মো. মাসুদ, কামাল হোসেন, পলাশ দত্ত, মো. লিটন, মো. সাদ্দাম, নাজমুল মির্জা এবং সাইমন নাজমুল। কমিটির অন্যান্য সদস্যরা হলো,  মো. শহীদুল্লাহ, মো. শরীফ মুন্সী,মানিক চন্দ্র সরকার, রবিউল ফকির,  মো. শরিফ, মো. সাদ্দাম হোসেন,মো. শাজাদাৎ হোসেন, মো. শামীম আহমেদ, বাহারুল ইসলাম বাহার, আবদুল আউয়াল, মো. সোহেল , মো. কাদের,  মো. শরীফ, মো. হাবিব, গিয়াস উদ্দীন, আশিশ দাস, মো. মাসুম, মো. আলাউদ্দিন, রুহুল আমিন শেখ, ফারুক চৌধুরী, মো. সোহেল, মো. স্বপন, সালমান খান। 

দেবিদ্বার উপজেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারণ সম্পাদক মো. সাদ্দাম হেসেন বলেন,  দলীয় কার্যক্রম আরও বেগবান করার লক্ষ্যে আগামী তিন মাসের জন্য দেবিদ্বার উপজেলা ১৬নং মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবলীগের আহবায়ক কমিটির অনুমোদন দেয়া হয়েছে। তিনি আরও বলেন, আশা করছি জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের নবগঠিত কমিটির সদস্যগণ জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে দায়িত্ব পালন করবেন। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সরকারবিরোধী সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিরোধ করতে হবে।