ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে ইউনিয়ন আ. লীগের নবগঠিত কমিটির সভা অনুষ্ঠিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার দেবিদ্বার উপজেলা বরকামতা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালে বরকামতা ইউনিয়ন পরিষদের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

পরিচিতি সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাস্টার এবং প্রধান বক্তা ছিলেন দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ।

বরকামতা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মো. শাহআলমের সভাপতিত্বে, সাধারণ সম্পাদক রুকুনুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম সফিউদ্দিন সফি, জেলা আওয়ামী লীগের সদস্য বাবু কালীপদ মজুমদার, বরকামতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মো. নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য লুৎফুর রহমান বাবুল, কুমিল্লা উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো.মামুনুর রশিদসহ অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আগামী কয়েক মাসের মধ্যে প্রতিটি ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কমিটি করতে হবে। নতুন কমিটির সবাইকে দলের কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করার আহবান জানান তিনি।

এসময় তিনি আর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে স্কুল কলেজের ভবন, রাস্তাঘাট, ব্রিজ, কালর্ভাটসহ অবকাঠামোগত অনেক উন্নয়ন হয়েছে। এই উন্নয়নকে তরান্বিত করতে হলে আগামীতে নৌকার পক্ষে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার হবে।