ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৪

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২২  

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় স্কুলশিক্ষিকা হাজেরা বেগম (৪০) ও তার নাতি আবির (৫) নামে দু‘জন নিহত হয়েছেন। এ ঘটনায় সিএনজিচালক ছাড়া একই পরিবারের আরো তিনজন আহত হন।

শুক্রবার দুপুর ১টার দিকে উপজেলার বড়শালঘরি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাজেরা বেগম বজলুর রহমানের স্ত্রী এবং উপজেলার ধামতী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা।

আহতরা হলেন- নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪), নাতি আশিক (৭) ও সিএনজি চালক আব্দুল আলীমের ছেলে শান্ত (২০)।

যাত্রী পাঁচজন দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির অধিবাসী। এছাড়া সিএনজির চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টার দিকে একই পরিবারের পাঁচজন সিএনজি দিয়ে উপজেলার বড়শালঘর গ্রামে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা ট্রাকের চাপায় সিএনজিটি দুমড়ে-মুচড়ে গেলে চালক ও পাঁচযাত্রী মারাত্মক আহত হন। আহত ছয়জনকে উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর তাদেরকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে (কুমেক) পাঠানো হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতি আবিরের মৃত্যু হয়।

আশংকাজনক অবস্থায় শুক্রবার বিকেলে বজলুর রহমানকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যাপারে মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মো: কামাল উদ্দিন জানান, আমাদের পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত নিহত কাউকে পায়নি। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেয়েও কোনো তথ্য নিতে পারেনি। দুর্ঘটনায় কবলিত দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজি ও ট্রাকটি জব্দ করা হয়েছে।