ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকা থেকে ছোরাসহ যুবক গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ জুন ২০২৩  

নগরীর ২১নং ওয়ার্ডের মধ্যম আশ্রাফপুর এলাকা থেকে গত মঙ্গলবার গভীর রাতে একটি বড় ছোরাসহ জুবায়ের ইসলাম প্রভাত নামক এক যুবককে আটক করেছে ইপিজেড ফাঁড়ি পুলিশ। গ্রেফতারকৃত যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।
কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবাশীষ চৌধুরী দৈনিক কুমিল্লার কাগজকে জানান, গত মঙ্গলবার বিকালে উক্ত যুবক মধ্যম আশ্রাফপুর এলাকায় বড় ছোরা হাতে প্রতিপক্ষকে ধাওয়া দিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে। খবর পেয়ে রাত আনুমানিক ১.৩০ ঘটিকার সময় কুমিল্লা ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোখলেসুর রহমান ও এসআই আমিনুল হক সিকদার সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মধ্যম আশ্রাফপুর এলাকা থেকে লাকসাম পৌরসভার ৭নং ওয়ার্ডের দামৈছা গ্রামের নুরুল ইসলামের পুত্র জুবায়ের ইসলাম প্রভাত  (১৯) কে একটি বড় ছোরাসহ গ্রেফতার করেছেন। তিনি আরও জানান, তাঁরা বর্তমানে রামনগর এলাকায় থাকতেন। আটককৃত যুবকের বিরুদ্ধে অস্ত্র আইনে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। আজ বুধবার তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।