ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে ইভটিজিংয়ে প্রতিবাদে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০১৯  

নাঙ্গলকোটে বিদ্যালয় ছাত্রীদের ইভটিজিং করার প্রতিবাদ করায়, ম্যানেজিং কমিটির সদস্যদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে, গতকাল বুধবার রায়কোট মডেল উচ্চ বিদ্যালয় ও রায়কোট সরকারি নিন্মমাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে, মাহিনী তালতলা-চৌদ্দগ্রাম সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে।

বিদ্যালয়ের শিক্ষার্থীরা ব্যানার, ফেস্টুন নিয়ে এ হামলার বিচারের দাবীতে মানববন্ধন করে। এ সময় বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সভাপতি সাবেক চেয়ারম্যান রুহুল আমিন মোল্লা, সদস্য ফিরোজ আহমেদ, আবদুল কাদির, এ এম এম নাছির উদ্দিন মোল্লা, প্রধান শিক্ষক আবু ইউসুফ, প্রধান শিক্ষক নাছির উদ্দিন, মাস্টার সানজিদা জাহান, নাজমুল হাসান, বাহার হাজারী প্রমুখ।

বক্তারা বলেন, গত ২২জুলাই বিদ্যালয়ের কয়েকজন ছাত্রী বিদ্যালয়ে আসার পথে তাদেরকে উত্তর মাহিনী গ্রামের লিটন হাজারী, জাকের হাজারী ও মহসিন ইভটিজিং করে। এ নিয়ে প্রতিবাদ করলে রায়কোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সদস্য এ এম এম নাছির উদ্দিন মোল্লা ও রিগান হাজারীকে মারধর করে। এ ব্যাপারে বিদ্যালয় প্রধান শিক্ষক আবু ইউসুছ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।