ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

নাঙ্গলকোটে নির্বাচন স্থগিত হওয়ার পর দু’প্রার্থীর সংবাদ সম্মেলন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২৪  

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন ভোট গ্রহণের একদিন পূর্বে স্থগিত হওয়ায় চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক আনারস প্রতীকের আবু ইউসুফ ভূঁইয়া এবং উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি চশমা প্রতীকের আব্দুর রাজ্জাক সুমন মঙ্গলবার সন্ধ্যায় উপজেলায় আ’লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।
এসময় উপস্থিত ছিলেন, নাঙ্গলকোট পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী যুবলীগ আহবায়ক আব্দুল মালেক, জোড্ডা পশ্চিম ইউপি সাবেক চেয়ারম্যান মাসুদ রানা ভূঁইয়া, ঢালুয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি খ ম জিল্লুর রহমান, উপজেলা যুবলীগ নেতা ফারুক মিয়াজী, কবির আহম্মদ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ওমর ফারুক মামুন, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক আবদুল জলিল, পৌরসভা ছাত্রলীগ সভাপতি বেলাল হোসেন শিমুল, নাঙ্গলকোট সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি তানবীর মাহমুদ অন্তর প্রমুখ।
সংবাদ সম্মেলনে চেয়ারম্যান প্রার্থী আবু ইউসুফ ভূঁইয়া ও ভাইস চেয়ারম্যান প্রার্থী আব্দুর রাজ্জাক সুমন বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে এক মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী তার মনোনয়নপত্র বৈধ ঘোষণায় হাইকোর্টে রিট পিটিশন দাখিল করেন। তার রিটের প্রেক্ষিতে হাইকোর্ট নির্বাচন কমিশনকে তার মনোনয়ন বৈধ ঘোষণার নির্দেশ প্রদান করেন। নির্দেশের আলোকে তাকে প্রতীক বরাদ্দ না দেয়ায় নির্বাচন স্থগিত করা হয়। আশা করি অল্প সময়ের মধ্যে নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করবেন নির্বাচন কমিশন। নির্বাচন পর্যন্ত নেতাকর্মীরা মাঠে থেকে আমাদের বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবে ইনশাল্লাহ। আপনারা কোন অপপ্রচারে কান দিবেন না।