ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নাঙ্গলকোটে বাড়িঘরে হামলা ভাঙচুর, আহত ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার নাঙ্গলকোটের দৌলখাঁড় ইউনিয়নের সোন্দাইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে তাজুল ইসলামের বাড়িতে তার ভাই শাহ্‌ আলম, খুরশীদ আলম ও শাহ্‌ আলমের স্ত্রী আয়েশা খাতুন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা করে। গতকাল সকাল ৯টার দিকে এ হামলার ঘটনা ঘটে। হামলায় তাজুল ইসলাম (৬০), তার মেয়ে আসমা আক্তার (২৩) ও ভাতিজি  তানিয়া আক্তার (২৭) আহত হয়। আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। পরে হামলাকারীরা তাদের বাড়ির বাউন্ডারির টিন ভাঙচুর করে। হামলায় আহত তাজুল ইসলামের স্ত্রী রৌশনারা আক্তার ফাতেমা বাদী হয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। জানা যায়, উপজেলার সোন্দাইল গ্রামের সুলতান আহম্মদের ছেলে তাজুল ইসলাম তার পিতা পরলোকগমন করলে পৈতৃক সূত্রে ও কিছু সম্পত্তি খরিদা সূত্রে মালিক হয়ে বসবাস করে আসছেন। গত ১ বছর পূর্বে তার ভাই শাহ্‌ আলম ও খুরশীদ আলম তাদের কিছু জায়গা দখল করার চেষ্টা করে।

এ নিয়ে তাজুল ইসলাম কুমিল্লার আদালতে মামলা করলে তখন তারা আর কখনো এমন কর্ম করবে না মর্মে আদালতে মুচলেকা প্রদান করে। কিন্তু বছর না যেতেই শুক্রবার আবারো তারা তাজুল ইসলামের বাড়ির কিছু অংশ দখল করতে আসে। দখলে বাধা দেয়ার শাহ্‌ আলম, খুরশীদ আলম ও শাহ্‌ আলমের স্ত্রী আয়েশা খাতুন দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে তাজুল ইসলামের ওপর হামলা করে। এ সময় তাজুল ইসলামের চিৎকারে তাকে বাঁচাতে তার মেয়ে আসমা ও ভাতিজি তানিয়া এগিয়ে আসলে হামলাকারীরা তাদের ওপরও হামলা চালিয়ে আহত করে। এ ছাড়াও হামলাকারীরা তাজুল ইসলামের একমাত্র পুত্র আব্দুর রহমানকে হত্যা ও গুমের হুমকি দিচ্ছে বলেও জানান ভুক্তভোগীরা। এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন তাজুল ইসলাম ও তার পরিবার। নাঙ্গলকোট থানা উপ-পরিদর্শক সুমিত চৌধুরী বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি, তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।