ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

নাশকতার পরিকল্পনা, জামায়াতের আমিরসহ ৫ নেতা আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২২  

পাবনা জেলা জামায়াতের আমিরসহ দলের পাঁচ নেতাকে রোববার বিকেলে আটক করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকার দারুল আমান ট্রাস্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হলেন- জেলা জামায়াতের আমির মো. আবুল তালেব মণ্ডল, নায়েবে আমির মো. নজরুল ইসলাম, নায়েবে আমির মাওলানা মো. জহুরুল ইসলাম, বায়তুল মাল ইসলামিয়া মাদরাসার আরবি শিক্ষক ও জামায়াত নেতা মো. আবদুর শকুর এবং জেলা জামায়াতের শ্রম বিভাগের কার্যকরী সদস্য রেজাউল করিম।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হান্নান জানান, জামায়াতের নেতারা দারুল আমান ট্রাস্টের একটি কক্ষে বসে রাষ্ট্রবিরোধী গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনা করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছে জঙ্গিবাদে উৎসাহ দেয়, এমন কিছু বই ও লিফলেট উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, রাষ্ট্রবিরোধী যেকোনো ষড়যন্ত্র রুখতে জেলা পুলিশ তৎপর রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।