ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

নিরাপত্তারক্ষী আটকে দিলো গেট, অশ্লীল শব্দ প্রয়োগ উরফির

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ মার্চ ২০২২  

সমালোচনা কিছুতেই পিছু ছাড়ে না উরফি জাভেদের। খোলামেলা পোশাকের জন্য হামেশাই চর্চায় থাকেন বিগ বস ওটিটি খ্যাত এই তারকা। এবার সিকিউরিটি গার্ডের সঙ্গে বচসায় জড়িয়ে বিতর্কে উরফি।

একটি ভেন্যুতে প্রবেশ করতে গেলে উরফিকে আটকে দেন নিরাপত্তারক্ষী, এরপরই রেগে অগ্নিশর্মা উরফি। আয়োজকদের অকথ্য ভাষায় গালিগালাজ করতে শুরু করেন উরফি। সেখানে সাংবাদিকদেরও তোয়াক্কা করেননি এই বিতর্কিত তারকা।

কিন্তু কেন উরফিকে ঢুকতে বাধা দেওয়া হয়? জানা যাচ্ছে, উরফিকে চিনতে পারেননি নিরাপত্তারক্ষী, সেই কারণেই তাকে গেটে আটকে দেওয়া হয়। ক্যামেরার সামনেই উরফিকে বলতে শোনা যায়, ‘এটা কী ধরণের আচরণ? আমি কেন এখানে এসেছি? এটা দ্বিতীয়বার ঘটলে আমি সঙ্গে সঙ্গে বেরিয়ে যাব। কেউ আমার সঙ্গে এমনভাবে কথা বলতে পারে না।’

 

রেগেমেগে একাধিকবার একটি অশ্লীল শব্দ প্রয়োগ করেন উরফি। গোটা ঘটনাকে ‘ননসেন্স’ বলে উল্লেখ করেন তিনি। আয়োজকরা নিরাপত্তারক্ষীকে আগে থেকেই কেন পুরো বিষয় জানানো হয়নি, তাতে আশ্চর্য উরফি।

পরবর্তীতে ওই ইভেন্টে যোগ দিতে অস্বীকার করেন উরফি। গেটের বাইরে সাংবাদিকদের জন্য পোজ দেন উরফি। এই ইভেন্টে উরফির সঙ্গে হাজির ছিলেন তার মা ও বোনও। তাদের সঙ্গেও পোজ দেন উরফি।