ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

নিহতদের বিচার চেয়ে মানববন্ধন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের বাগমারায় তিশা ট্রান্সপোর্টের বাসের চাপায় একই পরিবারের ৬জনসহ ৮জন নিহতের ঘটনায় বাস চালক ও মালিকের বিচার এবং ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন-বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

মঙ্গলবার দুপুরে ওই সড়কের কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় নাঙ্গলকোট ও মনোহরগঞ্জ উপজেলার কয়েক শতাধিক মানুষ বিক্ষোভ কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধনে বক্তারা সড়ক দুর্ঘটনায় ৮জনের প্রাণহানি এবং দুর্ঘটনায় গুরুতর আহত শিশু রিফাতের চিকিৎসা চালিয়ে নেওয়ার জন্য ক্ষতিপূরণ দাবি করেন। সময় এলাকাবাসীর পক্ষে বক্তব্য রাখেন,ডা. রফিক,হারুন চৌধুরী, কামাল হোসেন মেম্বার, খোকন মিয়া ও হেলাল ভূঁইয়া প্রমুখ।

নিহত জসিম উদ্দিনের ভাই মো. মহসিন বলেন, আমার পরিবারের ৬জন নিহত হয়েছে। ভাতিজা রিফাতকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কুমিল্লা ময়নামতি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। আমাদের আর্থিক অবস্থা ভালো নয়। মানুষের সাহায্য নিয়ে চিকিৎসা চালিয়ে যাচ্ছি। গত এক মাসেও তিশা ট্রান্সপোর্টের মালিক আমাদের একটা ফোনও দেয়নি। আমরা দোষীদের সাজা ও ক্ষতিপূরণ চাই।

উল্লেখ্য, গত ১৮আগস্ট দুপুরে ঢাকা থেকে আসা লাকসামগামী তিশা ট্রান্সপোর্টের বাস ও নাঙ্গলকোট থেকে কুমিল্লামুখী সিএনজি অটো রিকশাকে চাপা দিলে একই পরিবারের ৬জনসহ ৮জন নিহত হয়।