ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

নোবিপ্রবি নীল দলের সভাপতি রিমন, সম্পাদক রফিক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২২  

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সংগঠন ‘নীল দল’র কার্যকরী পরিষদ (২০২২-২৩) ঘোষণা করা হয়েছে। 

বুধবার (৩০ মার্চ) নতুন এ কার্যকরী পরিষদ ঘোষণা করা হয়। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ফিশারিজ অ্যান্ড মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আনিসুজ্জামান রিমন এবং অ্যাপ্লায়েড কেমেস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম রফিক। 

কমিটিতে নির্বাচিত অন্য সদস্যরা হলেন সহ- সভাপতি ড. মেহেদী হাসান রুবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. রুবেল মিয়া, মো. মুহাইমেনুল ইসলাম সেলিম,  সাংগঠনিক সম্পাদক সাহানা রহমান, তৌহিদুল আমিন, রায়হান আহমেদ, কোষাধ্যক্ষ ইফতেখার পারভেজ, দফতর সম্পাদক তন্ময় দে, প্রচার ও প্রকাশনা সম্পাদক তনুজা বড়ুয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান, তথ্য ও প্রযুক্তি সম্পাদক শাহীন কাদির ভূঁইয়া এবং শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহানুর আলম। 

এ ছাড়াও বিপ্লব মল্লিক, ড. অবন্তী বড়ুয়া, জায়েদ-উস-সালেহীন, মো. ইকবাল হোসেন, বাদশা মিয়া, সুব্রত ভৌমিক ও মো. আল-আমিন কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন।