ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

নোয়াখালীতে বিএনপির হামলায় আহত আট পুলিশ, গ্রেফতার ৩৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

নোয়াখালীতে পুলিশের উপর হামলার ঘটনায় বিএনপির ৩৩ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার মাইজদী বাজার থেকে তাদের আটক করে পুলিশ।  

জেলা পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা যায়, বিক্ষোভ সমাবেশের আয়োজন করে সদর উপজেলা ও নোয়াখালী পৌরসভা বিএনপি। এ সময় বিএনপির সহযোগী সংগঠন ছাত্রদল ও যুবদলের ৫০০ থেকে ৭০০ সমর্থক রশিদ কলোনি থেকে মিছিল নিয়ে টাউন হল মোড় পার হলে পুলিশ তাদের বাধা দেয়। এ সময় বিএনপির সমর্থকরা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে থাকেন। তাদের ইটের আঘাতে ৮ পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের ৩৩ নেতাকর্মীতে আটক করে। 

নোয়াখালীর এসপি মো.শহীদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের সম্পর্কে যাচাই-বাছাই চলছে। এ ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।