ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে মাছ ব্যবসায়ী হত্যা মামলার প্রধান আসামির মৃত্যু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ জুন ২০২৩  

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নে মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাশ হত্যা মামলার প্রধান আসামি মো. বাদশাহ (২৮) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল রোববার রাত ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তাঁর মৃত্যু হয়। এর আগে গত শনিবার ভোরে বাদশাহর গ্রামের লোকজন তাঁকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

বাদশাহ রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীর পাড় এলাকার মৃত কামালের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ১০ জুন ব্যবসায়ী দুলাল চন্দ্র দাশ হত্যাকাণ্ডের পর থেকে বাদশাহ পলাতক ছিলেন। গত শনিবার রাতের দিকে বাড়িতে আসেন তিনি। বিষয়টি টের পেয়ে যান গ্রামের লোকজন। ভোরের দিকে বাদশাহ বাড়ি থেকে বের হলে গ্রামবাসী পিটুনি দিয়ে তাঁকে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় বাদশাহকে উদ্ধার করে পুলিশ হেফাজতে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক প্রথম আলোকে বলেন, গতকাল রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাদশাহর মৃত্যু হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা নেওয়া হবে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হবে।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, মো. বাদশাহ আহত অবস্থায় পুলিশ পাহারায় চিকিৎসাধীন ছিলেন। গতকাল রাত ১০টার দিকে হঠাৎ তাঁর অবস্থার অবনতি ঘটে। এর কিছুক্ষণ পরই তাঁর মৃত্যু হয়।

১০ জুন সকালে রাজগঞ্জ ইউনিয়নের টঙ্গীর পাড় গ্রাম থেকে মাছ ব্যবসায়ী দুলাল চন্দ্র দাশের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় সন্দেহভাজন হিসেবে গ্রেপ্তার আবদুর রব আদালতে স্বীকারোক্তি দেন, প্রতিবেশীর পুকুর থেকে তিনি আর বাদশাহ মাছ চুরি করেছিলেন। দুলাল ঘটনাটি দেখে পুকুরের মালিককে বলে দেওয়ায় তাঁরা দুলালকে হত্যা করেন।