ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পরচুলা ছিনতাই করে মামলার আসামি ছাত্রলীগ নেতা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩ আগস্ট ২০২২  

কুমিল্লার বুড়িচংয়ে নকল চুল (পরচুলা) ছিনতাইয়ের ঘটনার সঙ্গে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমকে (২৪) চিহ্নিত করেছে পুলিশ। এ ঘটনায় তার বিরুদ্ধে সোমবার (১ আগস্ট) রাতে বুড়িচং থানায় মামলা হয়েছে।

অভিযুক্ত সাজিদুল আলম কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সাধারণ সম্পাদক পদে রয়েছেন। তিনি উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর গ্রামের রহমত আলীর ছেলে।

বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মারুফ রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গত শুক্রবার (২৯ জুলাই) বেলা ১১টার দিকে ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং অ্যান্ড সাপ্লাই প্রতিষ্ঠানের ৮ বস্তা পরচুলা কুমিল্লা শহরে নিয়ে যাওয়া হচ্ছিল। এক পর্যায়ে খাড়াতাইয়া এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা অটোরিকশার গতিরোধ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে চালককে মারধর করে পরচুলাসহ অটোরিকশা ছিনতাই করে নিয়ে যায়। পরে আগানগর এলাকায় গিয়ে তারা মালামাল অন্য অটোরিকশায় করে কণ্ঠনগরের দিকে নিয়ে যায়।

এ ঘটনায় প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বাদী হয়ে ছাত্রলীগ নেতা সাজিদুল আলমের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা আরও ৩-৪ জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। দুদিন পর সোমবার রাত ৮টার দিকে ছিনতাই হওয়া মালামালসহ একটি অটোরিকশা ও মোটরসাইকেল জব্দসহ একজনকে আটক করে পুলিশ। উদ্ধার চুলের বর্তমান বাজার মূল্য প্রায় ১৬ লাখ টাকা।

সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ছাত্রলীগ নেতা সাজিদুল আলম জড়িত থাকার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে। তাকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে ওসি মারুফ রহমান জানান।